ডিবির নতুন ভবন পরিদর্শন করছেন আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, শুধু ঢাকা মহানগর নয়, দেশের কোথাও কোনো ধরনের চাঞ্চল্যকর অপরাধ হলে তা উদঘাটনে গোয়েন্দা পুলিশকে দ্রুত ব্যবস্থা গ্রহণ করতে হবে।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি ) সকালে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির গোয়েন্দা পুলিশের (ডিবি) নতুন ভবন পরিদর্শন শেষে কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় আইজিপি এ কথা বলেন।

বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান বিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

আইজিপি বলেন, গোয়েন্দা পুলিশের জন্য আজকের দিনটি বড়ই তাৎপর্যপূর্ণ। আপনাদের কাজ করার জন্য একটি ভালো কর্মপরিবেশ তৈরি হয়েছে। সবাইকে একসঙ্গে সাহসিকতা ও সততার সাথে কাজ করতে হবে। দেশের নাগরিকদের নিরাপত্তা প্রদানে সচেতন থাকতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। তিনি বলেন, বাংলাদেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সংঘবদ্ধ অপরাধ দমনে আমাদের কাজ করতে হবে। আমরা দেশ ও জাতির জন্য কাজ করছি, আগামীতেও করব।

সভায় উপস্থিত এসবির অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলাম বলেন, গোয়েন্দা পুলিশ দেশ ও জাতির জন্য অনেক গুরুত্বপূর্ণ কাজ করে যাচ্ছে। যেকোনো চাঞ্চল্যকর ও ক্লুলেস ঘটনার রহস্য উদঘাটনের মাধ্যমে নগরবাসীর আস্থা অর্জন করেছে গোয়েন্দা পুলিশ।

পুলিশের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন আইজিপি ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)

মতবিনিময় সভার শুরুতে স্বাগত বক্তব্য দেন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার। সভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, যুগ্ম পুলিশ কমিশনারগণ, উপ-পুলিশ কমিশনারগণ ও অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।