শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে ঠাকুরগাঁও জেলা পুলিশ। ছবি-সংগৃহীত

ঠাকুরগাঁওয়ে শীতের তীব্রতা বাড়ায় ছিন্নমূল মানুষের মধ্যে রাতে ঘুরে ঘুরে কম্বল বিতরণ করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) গভীর রাতে জেলা শহর ও শহরতলির বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করতে দেখা গেছে বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা-কর্মচারীদের।

এ সময় ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার ও ঠাকুরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.বি.এম ফিরোজ ওয়াহিদ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ঠাকুরগাঁও পুলিশ সব সময় অসহায় মানুষের পাশে থাকে। সেই জন্য আমরা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। ইতোমধ্যে শহরের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে অন্য এলাকাগুলোতে বসবাসকারী অসহায়, দুস্থ ও ছিন্নমূল মানুষের মাঝেও শীতবস্ত্র বিতরণ করা হবে।

তিনি বলেন, কয়েক দিন ধরে শীতের প্রকোপ বেড়েছে। সেই কারণে আমরা শহরের বিভিন্ন স্থানে রাতে ঘুরে ঘুরে শীতার্ত মানুষের হাতে কম্বল পৌঁছে দিচ্ছি। ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

ঠাকুরগাঁও জেলা পুলিশের মানবিক কর্মকাণ্ডের বিষয়ে ঠাকুরগাঁও জার্নালিস্ট ক্লাবের সাধারণ সম্পাদক মো. রবিউল আহসান রিপন বলেন, পুলিশকে আমরা মানবিক হিসেবেই দেখতে চাই। জেলা পুলিশের এই কাজগুলো অবশ্যই প্রশংসার দাবি রাখে। সূত্র: ঢাকা পোস্ট