রাজধানীর ডেমরা থানা এলাকা থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ তাঁদের গ্রেপ্তার করে। খবর ডিএমপি নিউজের।

এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস। তিনি ডিএমপি নিউজকে জানান, ১৯ ও ২০ সেপ্টেম্বর পৃথক অভিযানে শাহীন, সুলেমান ও জহিরকে নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে একটি রেজিস্ট্রেশন বিহীন ইয়ামাহা এফজেড-২ মোটরসাইকেল জব্দ করা হয়। ছবি: ডিএমপি নিউজ
বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার সম্পর্কে গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, নির্ভরযোগ্যে তথ্যের ভিত্তিতে ১৯ সেপ্টেম্বর রাত ৭টা ৫ মিনিটে ডেমরার একটি বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই বাসার খাটের নিচ থেকে উদ্ধার করা হয় ১২ হাজার পিস ইয়াবা। আর গ্রেপ্তার করা হয় শাহীন ও সুলেমানকে। ওই বাসা থেকে জব্দ করা হয় একটি রেজিস্ট্রেশনবিহীন ইয়ামাহা এফজেড-২ মোটরসাইকেল।

সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস আরও বলেন, শাহীন ও সুলেমানকে জিজ্ঞাসাবাদে তাঁরা আরও দুজনের নাম বলে। যাঁরা এই ইয়াবা ওই মোটরসাইকেলে করে কক্সবাজার থেকে ঢাকায় নিয়ে আসেন। পরবর্তী সময়ে অর্থাৎ ২০ সেপ্টেম্বর সকাল সোয়া ৯টায় ঢাকার টিকাটুলীর জয়কালী মন্দিরের সামনে থেকে গ্রেপ্তার করা হয় জহিরকে।

এ ব্যাপারে ডেমরা থানায় মামলা করা হয়েছে বলে জানান সহকারী পুলিশ কমিশনার মধুসূদন দাস।