রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন টাইগার মিলনকে দেখতে গিয়ে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান পুনাক সভানেত্রী জীশান মীর্জা। ছবি: বাংলাদেশ পুলিশ

গ্যালারিতে বসে গলা ফাটিয়ে ‘বাংলাদেশ, বাংলাদেশ’ বলে চিৎকার করতেন। দেশে-বিদেশে যেখানেই বাংলাদেশের ক্রিকেট খেলা হতো, সেখানেই বাংলাদেশের লাল-সবুজের পতাকা হাতে ডোরাকাটা বাঘ সেজে তিনি হাজির থাকতেন। তিনি বাংলাদেশ ক্রিকেটের ভক্ত ক্রিকেটপ্রেমী ফাহিমুল হক মিলন, যিনি ‘টাইগার মিলন’ নামেই ক্রিকেটভক্তদের কাছে পরিচিত।

টাইগার মিলনের জন্য হরেক রকমের ফল নিয়ে তাঁকে দেখতে যান পুনাক সভানেত্রী জীশান মীর্জা। ছবি: বাংলাদেশ পুলিশ

কিন্তু টাইগার মিলন এখন আর গ্যালারিতে নেই। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে শুয়ে আছেন হাসপাতালের শয্যায়। তাঁর চিকিৎসা চলছে রাজধানীর পঙ্গু হাসপাতালে। আহত, অসুস্থ টাইগার মিলনের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা।

রাজধানীর বনশ্রী এলাকায় গত ১৩ মার্চ একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় টাইগার মিলনের উভয় পায়ে গুরুতর জখম হয়। তাঁর পায়ে একাধিকবার অস্ত্রোপচার করা হয়েছে।

টাইগার মিলনকে দেখে সাংবাদিকদের মুখোমুখি হন জীশান মীর্জা। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান বিপিএম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, টাইগার মিলনের অসুস্থতার খবর পেয়ে ৯ মে (সোমবার) তাঁকে দেখতে হাসপাতালে যান পুনাক সভানেত্রী জীশান মীর্জা। তিনি মিলনের জন্য হরেক রকমের ফল নিয়ে যান, ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। মিলনের চিকিৎসায় আর্থিক সহায়তাও দিয়েছেন তিনি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুনাক সভানেত্রী মিলনের শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজখবর নেন। টাইগার মিলন পুনাক সভানেত্রীর মহানুভবতায় মুগ্ধ হয়ে বাংলাদেশ পুলিশ এবং পুনাকের প্রতি গভীর কৃতজ্ঞতা জানান।

টাইগার মিলনের চিকিৎসার খোঁজখবর নেন পুনাক সভানেত্রী। ছবি: বাংলাদেশ পুলিশ

পরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পুনাক সভানেত্রী বলেন, বাংলাদেশের যখন ক্রিকেট খেলা হয়, তখন আমরা টাইগার মিলনকে দেখেছি। যখন মাঠে এগারোজন খেলেন, তখন টাইগার মিলন মাঠের বাইরে থেকে সবাইকে উৎসাহ জুগিয়ে যান। বাংলাদেশ হারছে, না জিতছে এটা কোনো বিষয় নয় মিলনের কাছে। তিনি সব সময় বাংলাদেশকে উৎসাহ জুগিয়ে আসছেন।

পুনাক সভানেত্রী বলেন, পুনাক পুলিশ অফিসারদের স্পাউসদের একটি অরাজনৈতিক, অলাভজনক সামাজিক সংগঠন। আমি সভানেত্রী হওয়ার পর চেষ্টা করছি গতানুগতিক ধারার বাইরে কিছু করার জন্য, সবার পাশে দাঁড়ানোর জন্য। আমাদের খুব সামান্য একটা প্রচেষ্টা, আমরা টাইগার মিলনের পাশে দাঁড়িয়েছি। এ সময় তিনি সড়ক দুর্ঘটনা সম্পর্কে সচেতন হওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

টাইগার মিলনের চিকিৎসার জন্য পুনাকের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেন জীশান মীর্জা। ছবি: বাংলাদেশ পুলিশ

পুনাকের স্বাস্থ্য সম্পাদিকা ডা. প্রথমা রহমান এবং পঙ্গু হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকেরা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দূরদৃষ্টিসম্পন্ন জীশান মীর্জার বলিষ্ঠ নেতৃত্বে পুনাকে এক ভিন্নমাত্রা যুক্ত হয়েছে।