কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন কার্যক্রমের বিভিন্ন মুহূর্ত। কোলাজ: পুলিশ নিউজ

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে বিনা মূল্যে চোখের ছানি অপারেশন করা হয়েছে।

রংপুর রেঞ্জের ডিআইজি মোহা. আব্দুল আলীম মাহমুদ বিপিএমের দিকনির্দেশনায় কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে ও দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের সহযোগিতায় সোমবার কুড়িগ্রাম জেলায় এ অস্ত্রোপচারের ব্যবস্থা করা হয়।

পুলিশ লাইনস কুড়িগ্রামের মাল্টিপারপাস ড্রিল শেডে দিনব্যাপী এই চক্ষু শিবিরে কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার ১৪৪ জনের চোখের চিকিৎসা সেবা দেওয়া হয়। এর মধ্যে ৩২ জন ছানি রোগীকে শনাক্ত করে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনে নিয়ে যাওয়া হয় বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য।

কুড়িগ্রাম জেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাভোগীরা বিনা মূল্যে এই চিকিৎসা পেয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চক্ষু শিবিরে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম জেলা পুলিশ হাসপাতালের মেডিক্যাল অফিসার মো. আখতারুজ্জামান, দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের পরিচালক একেএম ফিরোজ আলম সাইফুল, লজিস্টিক অ্যান্ড হসপিটালিটি অফিসার মাসুক মেহবুব, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের চিকিৎসকসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যরা।