কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশ সদস্যদের মা-বাবাদের প্রীতি সম্মিলনে উপস্থিত পুলিশ সদস্য ও তাঁদের অভিভাবকেরা। ছবি: পুলিশ নিউজ

কুড়িগ্রাম জেলায় কর্মরত পুলিশ সদস্যদের বাবা-মায়েদের প্রীতিসম্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার কুড়িগ্রাম পুলিশ লাইনস মাঠে এই প্রীতিসম্মিলনীতে আগত বাবা-মায়েদের ফুলেল শুভেচ্ছা জানান কর্মরত পুলিশ সদস্যরা।

পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলামের ফুলেল শুভেচ্ছা ও উদ্বোধনী বক্তব্যের পর শ্রদ্ধাভাজন বাবা-মায়েদের বেসিক হেল্থ চেকআপ (ব্লাড প্রেশার, ডায়াবেটিস, ব্লাড গ্রুপসহ অন্যান্য) করা হয়। ক্ষেত্রভেদে তাৎক্ষণিক সরবরাহ করা হয় প্রাথমিক মেডিসিন ও চিকিৎসা।

সকালের নাশতা হিসেবে পরিবেশন করা হয় শীতকালীন পিঠা ও পুলি। পুলিশ সদস্যদের মায়েদের জন্য ছিল আনন্দময় মিউজিক্যাল চেয়ার খেলা। এখানে প্রথম স্থানে পুরস্কার পান পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল জীবন চন্দ্র রায়ের মা জোনাকী রায়, দ্বিতীয় স্থানে ডিএসবিতে কর্মরত কনস্টেবল ইমরানের মা মোছাম্মৎ জেসমিন আক্তার এবং তৃতীয় স্থানে রৌমারী সার্কেল অফিসে কর্মরত এএসআই নিরস্ত্র মো. রোকনুজ্জামানের মা মোছাম্মৎ আমবিয়া খাতুন।

বাবাদের আনন্দময় ঝুড়িতে বল নিক্ষেপ খেলায় প্রথম পুরস্কার পান পুলিশ লাইনসে কর্মরত এএসআই সশস্ত্র মো. রাজুর বাবা মো. জয়নাল আবেদিন। দ্বিতীয় স্থানে পুলিশ লাইনসে কর্মরত কনস্টেবল মিন্টু চন্দ্রের বাবা বাচ্চা চন্দ্র এবং তৃতীয় স্থানে ছিলেন ভূরুঙ্গামারী থানায় কর্মরত কনস্টেবল মো. আল আমিনের বাবা মো. এজাজুল।

তারপর আগত পুলিশ সদস্য ও তাঁদের শ্রদ্ধাভাজন বাবা-মায়েদের সঙ্গে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম দুপুরের প্রীতিভোজে অংশ নেন।