নাগেশ্বরী থানাপুলিশের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী ও রাজারহাট থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

নাগেশ্বরী থানাপুলিশের একটি চৌকস টিম গত ৩০ নভেম্বর রাত আনুমানিক পৌনে ১১টার সময় হাসনাবাদ ইউনিয়নের চিন্তার চর গ্রামের স্কুলের হাট টু পাখির হাটগামী পাকা রাস্তার উপর থেকে ফুলবাড়ী নজরমামুদ গ্রামের কুখ্যাত মাদক কারবারি মো. আ কুদ্দুসকে ৪০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

রাজারহাট থানাপুলিশের অভিযানে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

এর আগে একই দিন রাত ৯টার দিকে ভূরুঙ্গামারী সার্কেল সহকারী পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের নেতৃত্বে রাজারহাট থানা পুলিশের একটি চৌকস টিম রাজারহাট থানাধীন ৪নং চাকির পশার ইউনিয়নের সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের গেটের সামনে নাজিমখান টু রাজারহাটগামী সড়কে হানিফ পরিবহনের একটি বাসের বডিতে অভিনব কায়দায় লুকানো ১০ কেজি গাঁজা উদ্ধার করে এবং নওগাঁ জেলার পত্নীতলা গ্রামের কুখ্যাত মাদক কারবারি মো. আলমগীর হোসেনকে হাতেনাতে গ্রেপ্তার করে। এরপর মাদক পরিবহনে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে।