কুড়িগ্রামে সহকারী শিক্ষকদের সঙ্গে জেলা পুলিশের মতবিনিময় সভার খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

কুড়িগ্রামে সহকারী শিক্ষক পদে যোগ দেওয়া ও পুলিশ ভেরিফিকেশন সম্পন্ন করা শিক্ষকদের সঙ্গে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ৩টার দিকে কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইনসের মাল্টিপারপাস ড্রিল শেডে এ মতবিনিময় সভা হয়।

মতবিনিময় সভায় প্রধান ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। এতে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম ওহিদুন্নবী, সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মতবিনিময় সভার শুরুতেই সহকারী শিক্ষকদের জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয়। সহকারী শিক্ষকদের মধ্যে অনেকেই তাঁদের বক্তব্যে জেলা পুলিশকে ধন্যবাদ জানান।

কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, ‘সহকারী শিক্ষক পদে যোগদানকৃত শিক্ষকগণের সাথে পুলিশ ভেরিফিকেশন-সম্পর্কিত মতবিনিময় সভা করার মূল উদ্দেশ্য হচ্ছে পুলিশিং কাজের ক্ষিপ্রতা, জবাবদিহিতা ও কাজে স্বচ্ছতা নিশ্চিত করা এবং সমাজে প্রচলিত বিভ্রান্তি বা কারও মাঝে কোনো ভ্রান্ত ধারণা থাকলে তা দূর করা। আশা করি এই মতবিনিময়ের মাধ্যমে আমাদের একটি বন্ধন হবে, পুলিশ সম্পর্কে বিভ্রান্তিমূলক ধারণাগুলো দূরীভূত হবে।’