কুড়িগ্রাম পৌরসভার দক্ষিণপাড়া কালী মন্দিরে পুরোহিত ও সেবায়েতদের সঙ্গে মতবিনিময় করেন পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন সুদৃঢ় করতে কুড়িগ্রামের বিভিন্ন থানার পুরোহিত ও সেবায়েতদের সঙ্গে ইভটিজিং, মাদক, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িক সম্প্রীতি ও সমসাময়িক বিষয় নিয়ে মতবিনিময় করেছে জেলা পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে কুড়িগ্রাম পৌরসভার দক্ষিণপাড়া কালী মন্দিরে মতবিনিময় করেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম।

এ সময় পুরোহিত ও সেবায়েতদের মতামত ও বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন পুলিশ সুপার। ইভটিজিং ও মাদক নির্মূলে হিন্দু ধর্মালম্বী পুরোহিত ও সেবায়েতদের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় অংশ নেওয়া ব্যক্তিদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

একই সঙ্গে কুড়িগ্রামে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সম্মিলিতভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। পুলিশ সুপার বলেন, কুড়িগ্রামে যদি কেউ ধর্মীয় বন্ধনে আঘাত বা আঘাতের অপচেষ্টা করে, তাহলে তাঁর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা উদয় শঙ্কর চক্রবর্তী, কুড়িগ্রাম জেলার পুরোহিত ও সেবায়েতবৃন্দ উপস্থিত ছিলেন।