বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর পুলিশ সুপার মোহা. আসাদুজ্জামানসহ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর কর্মকর্তা ও সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে নারায়ণগঞ্জে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪ বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে।

জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর পক্ষ থেকে কেক করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরালে ১৭ মার্চ (শুক্রবার) সকাল ৬টা ৩০ মিনিটে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর পুলিশ সুপার মোহা. আসাদুজ্জামান। পুষ্পস্তবক অর্পন শেষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ কর্তৃক আয়োজিত র্যাযলিতে অংশ গ্রহণ করেন।
জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর পক্ষ থেকে র্যা লি বের করা হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

এ সময় উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৪, নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শারমিন আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার মো. ইমরান আহমেদ পিপিএম, সহকারী পুলিশ সুপার, পুলিশ পরিদর্শকসহ কর্মকর্তা ও সদস্যরা।
জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪-এর পক্ষ থেকে কাটা কেক। ছবি: বাংলাদেশ পুলিশ

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সকাল ৭টা ৩০ মিনিটে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪, নারায়ণগঞ্জের পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহা. আসাদুজ্জামান কেক কেটে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের আনুষ্ঠানিকতা শুরু করেন।
জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-০৪ আয়োজিত আলোচনা সভা। ছবি: বাংলাদেশ পুলিশ

পরবর্তীতে পুলিশ সুপারের সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।