পুলিশের হেফাজতে ফুলবাড়ীতে গ্রেপ্তার মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রামের উলিপুর থানার পুলিশ তিনটি পৃথক অভিযানে ৪৩০ পিস ইয়াবা, ৩২ বোতল ইস্কাফ, ৩ বোতল ফেন্সিডিলসহ ৩ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

উলিপুর থানাধীন নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম ১৭ আগস্ট রাত আনুমানিক ৭টা ৪০ মিনিটৈ উলিপুর থানাধীন সাহেবের আলগা ইউনিয়নের উত্তর নামাজের চর এলাকা থেকে রজারহাটের তালুক আসারু (নবগ্রাম) এলাকার কুখ্যাত মাদক কারবারি মো. রিপন সরকারকে (২৫) ৪৭০ পিস ইয়াবা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

অন্যদিকে নাগেশ্বরী থানা-পুলিশ একই দিন রাত আনুমানিক ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানার রামখানা ইউনিয়নের আস্করনগর ব্যাপারীটারী এলাকা থেকে মো. আঙ্গুর হোসেনকে (৩৫) ৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

এ ছাড়া ফুলবাড়ী থানার একটি চৌকস টিম আজ ১৮ আগস্ট সকাল আনুমানিক ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানাধীন তালুক শিমুলবাড়ী এলাকা থেকে কিশামত প্রাণকৃষ্ণ এলাকার কুখ্যাত মাদক কারবারি মো. বাবুল হোসেনের (৪০) হেফাজতে থাকা বড় গামলা তল্লাশি করে ৩২ বোতল ইস্কাফসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। এ ব্যাপারে আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।