পুলিশের হেফাজতে উলিপুর থেকে গ্রেপ্তার পাঁচ জুয়াড়ি। ছবি: বাংলাদেশ পুলিশ।

কুড়িগ্রাম জেলার উলিপুর ও নাগেশ্বরী থানাপুলিশ অভিযান চালিয়ে ১১ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, উলিপুর থানাপুলিশের একটি টিম গত ১৯ নভেম্বর রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর পৌরসভার হায়াৎ খাঁ গ্রামের হেলিপ্যাডের উত্তর পার্শ্বে পরিত্যক্ত চৌচালা টিনের দোকান ঘরের ভিতরে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে হাতেনাতে গ্রেপ্তার করে।

এরা হলেন- মো. জিয়া উল্লাহ (৩৫), মো. হানিফ মিয়া (৫৫), মো. মজিবর রহমান (৩৮), মো. মুকুল মিয়া (৩৪) ও মো. মিজানুর রহমান (৩০)। তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করে।

অপরদিকে নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস গতকাল ২০ নভেম্বর রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী পৌরসভাধীন বালাটারী গ্রাম থেকে পানাকুরি গ্রামের মো. নুর ইসলাম (৪৮), বালাটারী গ্রামের মো. জাহিদুল ইসলাম (৪২), মো. সরপেশ আলী (৫৬), মো. শাহজাহান আলী (৪৫), শাজাহান আলী (৪৮) ও মো. শাহ আলমকে (৪৫) জুয়া খেলার সরঞ্জাম এবং নগদ অর্থসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মো. রুহুল আমীন বলেন, কুড়িগ্রামে আমরা প্রায় প্রতিদিনই প্রত্যন্ত অঞ্চলে জুয়াড়িদের গ্রেপ্তার করছি। নানাভাবে মানুষকে সচেতন করছি। কুড়িগ্রাম জেলায় জুয়া নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। আমরা এ ব্যাপারে সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।