কুড়িগ্রাম জেলা প্রশাসন ও জেলা পুলিশের যৌথ উদ্যোগে পবিত্র মাহে রমজানের ঠিক আগের দিন ১১ মার্চ নিত্যপণ্যের বাজার অসাধু ব্যবসায়ীদের কারসাজি থেকে মুক্ত করে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে সরকারি নির্দেশাবলির যথাযথ প্রতিপালন নিশ্চিত করতে সদর উপজেলার জিয়া বাজার ও পৌর বাজারে ঝটিকা অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) মো. সাজ্জাদ হোসেন ও কুড়িগ্রাম থানার অফিসার ইনচার্জ জনাব মো. মাসুদুর রহমান এবং জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. বরমান হোসেন প্রতিনিধিত্ব করেন। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওয়াজেদ ওয়াসীফ।

অভিযানকালে মূল্যতালিকা প্রদর্শনে ব্যর্থ হওয়ায় তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই মুদিদোকান মালিককে ৫০০ টাকা করে জরিমানা এবং মূল্যতালিকায় অসংলগ্নতা পরিলক্ষিত হওয়ায় আরও এক মুদি লদোকান মালিককে সতর্ক করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এ সময় বাজার কমিটির সভাপতির উপস্থিতিতে সকল দোকানমালিককে নিত্যপণেরর বাজার সহনীয় রাখতে সরকারি নির্দেশাবলি যথাযথভাবে প্রতিপালনের জন্য জেলা প্রশাসন ও কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে কঠোরভাবে নির্দেশনা দেওয়া হয়।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মো. রুহুল আমীন বলেন, পবিত্র রমজান উপলক্ষে জেলা পুলিশ ও জেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আমাদের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।