চরের নাগরিকদের জন্য মার্কেট উদ্বোধন করেন মাননীয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। ছবি : বাংলাদেশ পুলিশ

কুড়িগ্রামের চরের নাগরিকদের জন্য মার্কেট উদ্বোধনের পাশাপাশি বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেছেন মাননীয় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এবং মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।

শনিবার (২৯ জুলাই) কুড়িগ্রামের চিলমারীর নয়ারহাট চরের নাগরিকদের জন্য রুর‍্যাল ডেভেলপমেন্ট একাডেমির মেকিং মার্কেটস ওয়ার্ক ফর চর (এমফোরসি) প্রকল্পের আওতায় মার্কেট উদ্বোধন করেন তাঁরা।

আরডিএর মহাপরিচালক মো. খুরশীদ ইকবাল রেজভী, জেলা প্রশাসক মো. সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, প্রকল্প পরিচালক আব্দুল মজিদ প্রামাণিক এ সময় উপস্থিত ছিলেন।

উলিপুর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম, চিলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, চিলমারী থানার ওসি হারেসুল ইসলাম ও ঢুষমারা থানার ওসি মো. মোস্তাফিজার রহমান সেখানে উপস্থিত ছিলেন।