কিশোরগঞ্জের ইটনার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে মতবিনিময় সভায় বক্তব্য দেন মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ছবি: বাসস

মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ করোনার ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সবাইকে সম্মিলিতভাবে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। কিশোরগঞ্জের ইটনার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ অডিটোরিয়ামে ১৫ নভেম্বর (সোমবার) আয়োজিত জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এই আহ্বান জানান। খবর বাসসের।

মহামান্য রাষ্ট্রপতি বলেন, করোনা মহামারির কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের উন্নয়নও বাধাগ্রস্ত হয়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও সময়োপযোগী সিদ্ধান্তের ফলে অনেক উন্নত দেশের তুলনায় বাংলাদেশের উন্নয়ন অব্যাহত ছিল। এ সময় আবদুল হামিদ বর্তমান সরকারের আমলে দেশের সার্বিক উন্নয়ন, বিশেষ করে হাওর এলাকার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এ উন্নয়নের সুফল যাতে জনগণ ভোগ করতে পারে, সে জন্য সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্টদের আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে।

রাষ্ট্রপ্রধান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেই বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা সূচিত হয়েছিল। তিনি বলেন, দেশের প্রতিটি খাতের সংস্কারের পাশাপাশি উন্নয়নে নবদিগন্ত সূচনা করেছিলেন বঙ্গবন্ধু।

মতবিনিময় সভায় মাননীয় সংসদ সদস্য মো. আফজাল হোসেন, রেজওয়ান আহমেদ তৌফিক এবং রাষ্ট্রপতির সচিবেরা উপস্থিত ছিলেন।