শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিচ্ছেন কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

কুড়িগ্রামের কচাকাটা থানার প্রত্যন্ত এলাকার নাগরিকের সঙ্গে বিশেষ মতবিনিময় সভা হয়েছে। ওই সময় ২০০ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়। আজ রোববার কচাকাটা থানা প্রাঙ্গণে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল হাতে শীতার্ত মানুষ। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

সভায় কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ওই সময় আরও উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলার চেয়ারম্যান মোস্তফা জামাম, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মোর্শেদুল হাসান পিপিএম, কচাকাটা থানার ওসি মো. গোলাম মর্তুজা, বল্লবের খাস ইউপির চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক, কচাকাটা ইউপির চেয়ারম্যান শাহাদাৎ হোসেন মণ্ডল প্রমুখ।
কম্বল বিতরণের জন্য স্থানীয় জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

পুলিশ সুপার নাগরিক ও স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে জমিজমা নিয়ে বিরোধ, চরে জুয়া ও বাল্যবিবাহসংক্রান্ত সমস্যা শোনেন। সম্মিলিতভাবে সেগুলো সমাধানের জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
কম্বল হাতে শীতার্ত মানুষ। ছবি : কুড়িগ্রাম জেলা পুলিশ

পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, জেলা পুলিশ সব সময় কুড়িগ্রামের নাগরিকদের বিশেষ করে কিছুটা পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের মধ্যে কম্বল বিতরণের মাধ্যমে শীত কিছুটা নিবারণের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। সব থানা সদরসহ থানা অধিক্ষেত্রের চরে ৫ হাজার ৩০০ মানুষকে জেলা পুলিশের পক্ষে কম্বল বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম জেলা পুলিশ ধারাবাহিকভাবে চালিয়ে যাবে।