রাজশাহী মহানগরীতে ওয়ালটনের শোরুম থেকে চুরি হওয়া টিভি উদ্ধারের পাশাপাশি দুজনকে গ্রেপ্তার করা হয়। ছবি: আরএমপি

রাজশাহী মহানগরীতে ওয়ালটনের শোরুম থেকে চুরি হওয়া টিভি উদ্ধার করেছে পুলিশ।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কাশিয়াডাঙ্গা থানার দায়িত্বরত সদস্যরা গত শনিবার চুরি হওয়া মালামালসহ দুজনকে গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার দুজন হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ দড়িখরবোনা গ্রামের মো. জনি (৩৫) ও জেলার গোদাগাড়ী থানার সহরাগাছা বাইপাস মোড়ের মো. মিজানুর রহমান (২৮)।

গত ২৯ সেপ্টেম্বর সকাল পৌনে ১০টার দিকে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম বাজারে ওয়ালটন মোটরসাইকেল ও টিভির শোরুম থেকে প্রায় ২৮ হাজার টাকা মূল্যের একটি ৩২ ইঞ্চি ওয়ালটন স্মার্ট টিভি চুরি হয়। সে শোরুমের মালিক মো. সালাহউদ্দিন চঞ্চলের অভিযোগের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় নিয়মিত মামলা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) তাজউদ্দিন আহম্মেদ ও তাঁর দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে অভিযান চালিয়ে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট বাজার থেকে আসামি জনিকে গ্রেপ্তার করে। পরে জনির দেওয়া তথ্য অনুযায়ী, গোদাগাড়ী থানা এলাকা থেকে অভিযান চালিয়ে গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে অপর আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়। ওই সময় মিজানের দোকান থেকে চুরি যাওয়া টিভি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত জনির নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ চুরির একাধিক মামলা রয়েছে। তিনি ও তাঁর সহযোগী মিজানুরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।