বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের ঢাকা দ্বিতীয় ডিভিশন ক্রিকেট লীগকে সামনে রেখে মিরপুরের পল্লবীর সিটি ক্লাব মাঠে রোববার অনুষ্ঠিত প্রস্তুতি ম্যাচে প্রধান অতিথি ছিলেন শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম। ছবি: বাংলাদেশ শিল্প পুলিশ

বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের ঢাকা দ্বিতীয় ডিভিশন ক্রিকেট লীগকে সামনে রেখে একটি প্রস্তুতি ম্যাচ মিরপুরের পল্লবীর সিটি ক্লাব মাঠে রোববার অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতি ম্যাচে শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি ছিলেন।

অতিরিক্ত আইজিপি বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের খেলোয়াড়দের ফিটনেস পরীক্ষা নিশ্চিতকরণ, মানসম্পন্ন খেলোয়াড় যাচাই-বাছাই, নতুন খেলোয়াড় অন্তর্ভুক্তিকরণ এবং ব্যাটিং ও বোলিং ডিপার্টমেন্টের জন্য আলাদা কোচ নিয়োগসংক্রান্ত বিষয়ে মতবিনিময় করেন এবং সুনির্দিষ্ট দিকনির্দেশনা দেন। বাংলাদেশ পুলিশ ক্রিকেট দল (পুরুষ ও নারী উভয়ই) যেন অদূর ভবিষ্যতে বাংলাদেশের ক্রিকেটে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে, এ জন্য তিনি বিসিবির আন্তরিক সহযোগিতা ও প্রয়োজনীয় সব ধরনের লজিস্টিক সাপোর্ট কামনা করেন।

বিসিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা বাংলাদেশের ক্রিকেটের সামগ্রিক উন্নয়নের স্বার্থে দেশে আয়োজিত বিভিন্ন টুর্নামেন্টের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে বাংলাদেশ পুলিশের অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

উক্ত সময়ে পরিচালক (প্রশাসন ও অর্থ), পুলিশ স্টাফ কলেজ; অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন), র‍্যাব হেডকোয়ার্টার্স; ডিএমপির উপ-পুলিশ কমিশনার, মিরপুর জোন; উপ-পুলিশ কমিশনার (মিরপুর-ট্রাফিক),বিসিবি অ্যাডহক কমিটির পরিচালক জনাব ইসমাইল হায়দার মল্লিক ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পরিচালক ও সাবেক সহকারী কোচ জনাব খালেদ মাহমুদ সুজনসহ বিসিবির কর্মকর্তারা এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ আম্পায়ার, খেলোয়াড় ও কোচিং স্টাফরা উপস্থিত ছিলেন।