সহকারী পুলিশ সুপার মাহরুফা হোসেন। ছবি : সংগৃহীত

পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত ২৮তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহরুফা হোসেন (৪০) অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি ২০১৫ সাল থেকে ব্রেইন টিউমারে আক্রান্ত।

১৯৮৩ সালে নেত্রকোনার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম মেধাবী এই পুলিশ কর্মকর্তার। তিনি ২০১০ সালে ২৮তম বিসিএসের মাধ্যমে ’সহকারী পুলিশ সুপার’ হিসেবে পুলিশে যোগ দেন। তিনি স্বামীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি), বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মৃতের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সহকারী পুলিশ সুপার মাহরুফা হোসেনের অকালমৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ও স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মো. মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার) এবং সাধারণ সম্পাদক ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান পিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মৃতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টায় রাজারবাগ পুলিশ লাইনসের শিরু মিয়া মিলনায়তনে মাহরুফা হোসেনের জানাজা অনুষ্ঠিত হয়।