এইচএসসি পরীক্ষার্থীদের সুবিধার্থে নিবিড় নিরাপত্তা ও যথাযথ ট্রাফিক ব্যবস্থাপনায় নিয়োজিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যরা। ছবি: পুলিশ নিউজ

এইচএসসি পরীক্ষার সুন্দর ব্যবস্থাপনার স্বার্থে, পরীক্ষার্থীদের সুবিধার্থে ও মানবিক পরীক্ষার পরিবেশ নিশ্চিত করতে কুড়িগ্রাম জেলা পুলিশের সব অফিসার সব ধরনের সিকিউরিটি সার্ভেইল্যান্স অব্যাহত রেখেছে।

পরীক্ষার প্রথম দিন বৃহস্পতিবার জেলার সব জ্যেষ্ঠ পুলিশ অফিসার, থানার অফিসার ইনচার্জ, সাব-ইন্সপেক্টর, স্ট্যাটিক, টহল, পেট্রোল, ট্রাফিক ব্যবস্থাপনা তদারক করেছেন।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল কুড়িগ্রাম সদরের বেশ কিছু পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। তাঁরা কেন্দ্রসচিবদের সঙ্গে কথা বলেন। আরোপিত বিধিনিষেধ প্রতিপালনের জন্য প্রেরণা ও প্রেষণা অব্যাহত রাখেন।

একই সঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ভূরুঙ্গামারীতে, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সাজ্জাদ হোসেন নাগেশ্বরীতে, অতিরিক্ত পুলিশ সুপার (উলিপুর সার্কেল) মোহাম্মদ মহিবুল ইসলাম উলিপুর ও চিলমারীতে, অতিরিক্ত পুলিশ সুপার (কুড়িগ্রাম সার্কেল) এম.কে.এম. ওহিদুন্নবী কুড়িগ্রাম সদরে, সহকারী পুলিশ সুপার সুমন রেজা নাগেশ্বরী, ফুলবাড়ী, রাজিবপুরের পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন করেন।