কুড়িগ্রামের উলিপুরে মাঘের শুরুতে হাড়কাপানো শীতে চরম দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ। অর্থের অভাবে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থ্য নেই। পুরাতন ছেঁড়া কাপড় ও খড়কুটো জ্বালিয়ে শীত নিবারণ করছেন এই অঞ্চলের মানুষ। এমন পরিস্থিতিতে পুলিশের দেওয়া কম্বল উপহার পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ।

গত বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে জেলা পুলিশের আয়োজনে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের চর গাবুরযান এলাকায় জিসকা ফার্মাসিউটিক্যালের সহযোগিতায় শতাধিক অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা, পুলিশ পরিদর্শক (তদন্ত) তামবিরুল ইসলাম, এসআই মশিউর রহমান প্রমুখ।

জিসকা ফার্মাসিউটিক্যাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাদ্দাম হোসেন বলেন, শীত কিংবা বন্যায় কুড়িগ্রামের নিম্ন আয়ের মানুষজন অনেক কষ্টে থাকে। আমরা প্রতিবছর বন্যায় খাদ্যসামগ্রী ও শীতার্ত মানুষকে কম্বল উপহার দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় এবারও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। কুড়িগ্রামের নিম্ন আয়ের মানুষের জন্য আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সূত্র: সান নিউজ।