কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম ও প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও অবাধ করতে প্রিসাইডিং অফিসারদের প্রতি আহ্বান জানিয়েছেন।

৩ মে জেলার চিলমারী উপজেলার ভোটকেন্দ্রসমূহের জন্য নিয়োজিত প্রিসাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় তাঁরা এই আহ্বান জানান।

সকাল ১০টায় চিলমারী থানাহাট পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ে এ প্রশিক্ষণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার ও প্রশাসক ছাড়াও উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার মো. আলমগীর, চিলমারীর সহকারী কমিশনার (ভূমি) মো. গোলাম রব্বানী, চিলমারী থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক, চিলমারী উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রাজ্জাকসহ চিলমারী উপজেলার প্রিসাইডিং অফিসাররা।

প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে নির্বাচন কমিশনের সকল আদেশ-নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, সম্পূর্ণ সততা, নিরপেক্ষতা, নিষ্ঠা ও আইনানুগভাবে দায়িত্ব পালন করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের পথে বাধা হয়, এমন কাউকেই কোনোভাবে ছাড় দেওয়া হবে না।

সকল বাধা, ভয়ভীতি, লোভ-লালসার ঊর্ধ্বে উঠে শতভাগ সততা, সাহস, নিষ্ঠা, ও পেশাদারত্বের সঙ্গে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত সবাই।