রাজধানীর উত্তরায় ২৫০০ ইয়াবা বড়িসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ এই অভিযান চালায়। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার দুই আসামি হলেন মোহাম্মদ গোলাম মাহবুব ভূইয়া লিটন ও মো. ইসলাম। তাঁদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়েছে। এই অভিযানে নেতৃত্ব দেন ডিবি উত্তরা বিভাগের উত্তরা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু জানান, রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পান, উত্তরার পশ্চিম থানার ৫ নং সেক্টরের ৩ নং রোডে কিছু মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কয়েকজন পালানোর চেষ্টা করেন। এ সময় দুজনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫০০ ইয়াবা বড়ি।

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলমের (বিপিএম-সেবা) নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) বদরুজ্জামান জিল্লুর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।