কুড়িগ্রাম জেলা পুলিশের প্রীতিভোজে উপস্থিত পুলিশ সদস্যরা। ছবি: বাংলাদেশ পুলিশ

রমজানজুড়ে টানা দায়িত্ব পালন, রোদ-বৃষ্টি-ঝড়ে দিনরাত জেগে নাগরিক সেবায় নিয়োজিত থেকে কুড়িগ্রামের বাসিন্দাদের অধিকতর আনন্দময় ঈদুল ফিতর উপহার দিতে কঠোর পরিশ্রম করেছেন জেলা পুলিশ সদস্যরা। ছুটি না নিয়ে নাগরিকসেবায় নিবেদিত থেকে ভুলে গিয়েছেন নিজের পরিবার, আত্মীয়স্বজন; ভুলে গিয়েছেন নিজের জন্য ঈদ আয়োজন।

এমন পরিস্থিতিতে ক্ষণিকের জন্য হলেও কুড়িগ্রাম জেলা পুলিশের সদস্যরা নিজেরাই একত্র হয়েছিলেন, আয়োজন করেছিলেন ঈদের প্রীতিভোজ।

এ আনন্দ আয়োজনে জেলা পুলিশ সদস্যদের সঙ্গে উপস্থিত থেকে প্রীতিভোজে অংশ নেন কুড়িগ্রামের বিশিষ্ট ব্যক্তিরা। এতে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য (এমপি) এ কে এম মোস্তাফিজুর রহমান, কুড়িগ্রাম-২ আসনের এমপি হামিদুল হক খন্দকার, সিনিয়র জেলা ও দায়রা জজ আলমগীর কবির, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, এআইজি (টেলিকম) জাহির আনোয়ার, জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান, পৌর মেয়র কাজিউল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ মির্জা মো. নাসির উদ্দীন, পাবলিক প্রসিকিউটর এস এম আব্রাহাম লিংকনসহ অনেকে।

কুড়িগ্রাম-৩ ও কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্যরা পারিবারিক কাজে ব্যস্ত থাকায় উপস্থিত হতে না পারলেও পুলিশ সদস্যদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম সব অফিসার ও ফোর্সের পক্ষ থেকে অতিথিদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

প্রীতিভোজ শেষে আবারও মাঠে নেমে পড়েন কুড়িগ্রাম জেলা পুলিশ সদস্যরা।