বোয়ালিয়া মডেল থানা-পুলিশের হেফাজতে মাদক কারবারি। ছবি: বাংলাদেশ পুলিশ

মহানগরীতে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) বোয়ালিয়া মডেল থানা-পুলিশ। শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় বোয়ালিয়ার ফুদকীপাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন জেলার চারঘাট উপজেলার চামটা এলাকার মো. শাহ আলমের স্ত্রী শারমীন (৩৫)। তাঁর বিরুদ্ধে বোয়ালিয়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, গত শুক্রবার সন্ধ্যা ৭টায় রাজশাহী মহানগরীর উপপুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) নূরে আলমের নেতৃত্বে বোয়ালিয়া থানার ওসি মো. সোহরাওয়ার্দী, এসআই এএসএম সাইদুজ্জামানসহ সঙ্গীয় দল থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে ডিউটি করছিল। এ সময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার ফুদকীপাড়া এলাকার মন্নুজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একজন নারী ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছেন।

পরে বোয়ালিয়া থানা-পুলিশের ওই টিম সন্ধ্যা সাড়ে ৭টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে শারমীনকে ৪৮০ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ওই ইয়াবা ট্যাবলেটগুলো তিনি চারঘাট থানার দৌলতপুর এলাকার ইসরাইল আলীর কাছ থেকে সংগ্রহ করেছেন। তারা দীর্ঘ দিন ধরে যোগশাজসে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রি করে আসছেন।