চন্দ্রিমা থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার আসামি। ছবি: বাংলাদেশ পুলিশ

রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি এলাকা থেকে অভিযান চালিয়ে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপির চন্দ্রিমা থানা-পুলিশ। গ্রেপ্তার আসামি আকাশ (২০) চন্দ্রিমা থানার শিরোইল কলোনির মৃত খোকনের ছেলে। খবর আরএমপি নিউজের।

জানা যায়, ১৭ ফেব্রুয়ারি সন্ধ্যায় বোয়ালিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) বিভূতি ভূষন বানার্জীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হাফিজুল ইসলামের নির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মাহমুদুল হাসানের নেতৃত্বে চন্দ্রিমা থানার ওসি মাহবুব আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) সিদ্দিকুর রহমান ও তাঁর টিম এলাকায় ডিউটি করছিল।

এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, চন্দ্রিমা থানার ছিনতাই মামলার আসামি আকাশ শিরোইল কলোনির সার গুদামের সামনে অবস্থান করছে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার টিম দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান চালিয়ে আসামি আকাশকে গ্রেপ্তার করে।

জিজ্ঞাসাবাদে আকাশ জানায়, সে ১৬ জানুয়ারি রাত ১০টায় পদ্মা আবাসিক এলাকায় চারঘাট থানার মিল্লাত ও তাঁর স্ত্রীর কাছ থেকে ব্যাগ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত। এ ঘটনায় তার সহযোগী আসামি সিহাব ২৪ জানুয়ারি গ্রেপ্তার হয়। তখন ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কিন্তু আসামি আকাশ এত দিন আত্মগোপনে ছিল। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।