সভায় উপস্থিত নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম। ছবি : বাংলাদেশ পুলিশ

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় ’ইভ টিজিং, মাদক, অস্ত্র, নারী নির্যাতন, কিশোর গ্যাং প্রতিরোধকল্পে জনপ্রতিনিধি ও সুধীজনের করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সোনাইমুড়ী উপজেলা অডিটরিয়ামে এই সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

বক্তব্য দিচ্ছেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম। ছবি : বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম। বিশেষ অতিথি ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) দীপক জ্যোতি খীসা।
বক্তব্য দিচ্ছেন নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান। ছবি : বাংলাদেশ পুলিশ

এ সময় সোনাইমুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ, স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

সভায় অংশ নেওয়া ব্যক্তিদের একাংশ। ছবি : বাংলাদেশ পুলিশ

সভায় পুলিশ সুপার বলেন, আমরা এই মতবিনিময় সভায় যে উদ্দেশ্য নিয়ে এসেছি, তা আমাদের ঐক্যবদ্ধ হয়ে বাস্তবায়ন করতে হবে। তৃণমূল পর্যায়ের নেতৃত্ব আগামীর রাজনীতিতে নেতৃত্ব দেবে। আমাদের তৃণমূল পর্যায় থেকে কাজ করতে হবে। তাহলে দেশের উন্নয়ন সম্ভব। আপনারা জনপ্রতিনিধিরা যদি সঠিকভাবে দায়িত্ব পালন করেন তাহলে মাদক, ইভ টিজিং, বাল্যবিয়ে, কিশোর গ্যাং ও আইনশৃঙ্খলা রক্ষা করা সম্ভব। সব সময় সুযোগসন্ধানীরা বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য কীভাবে সরকারকে বেকায়দায় রাখবে, তা পরিকল্পনা করছে। আমরা যদি বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি, তাহলে সরকারের উন্নয়নকে রুখে দেওয়ার সাধ্য কারও নেই। সর্বোপরি সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান এবং সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি : বাংলাদেশ পুলিশ

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনাইমুড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাইল হোসেন।