চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশের হেফাজতে গ্রেপ্তার তিনজন। ছবি: বাংলাদেশ পুলিশ

চুয়াডাঙ্গা সদর থানা-পুলিশের অভিযানে একটি ইজিবাইক, ৫টি ব্যাটারি, একটি মোটর জব্দসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার মামলা হওয়ার পর মাগুরা সদর থানা এবং ঝিনাইদহ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৩ ব্যক্তি হলেন চুয়াডাঙ্গা সদর থানার শান্তিপাড়া এলাকার মৃত বাবু শেখের ছেলে সাগর শেখ (২৮), মাগুরা সদর থানার ভাটপাড়া এলাকার মৃত কুদ্দুস বিশ্বাসের ছেলে জসিম উদ্দিন (৩২) ও ঝিনাইদহের পোড়াহাটি এলাকার মৃত আজিবর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৪০)।

জানা যায়, চুয়াডাঙ্গা দর্শনা থানাধীন ছোটশলুয়া গ্রামের হানিফ মিয়ার ছেলে সোহেল মিয়া ৮ নভেম্বর বিকেল ৩টা ৫০ মিনিটে চুয়াডাঙ্গা পৌরসভার শান্তিপড়া এলাকার ফরিদা খাতুনের বাড়ির গেটের সামনে তাঁর ইজিবাইক রেখে ভেতরে প্রবেশ করেন। পরে বিকেল ৪টা ৫ মিনিটের দিকে বাড়ির বাইরে বের হয়ে দেখেন, তাঁর ইজিবাইকটি চুরি হয়ে গেছে। পরে ১০ নভেম্বর চুয়াডাঙ্গা সদর থানায় সোহেল মামলা করেন।

মামলার পর জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের দিকনির্দেশনায় চুয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহাব্বুর রহমানের তত্ত্বাবধানে এসআই মো. হাসানুজ্জামান সঙ্গীয় অফিসার ফোর্সসহ মাগুরা এবং ঝিনাইদহ সদর থানা এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করে। এ সময় তাঁদের কাছ থেকে একটি ইজিবাইক, ৫টি ব্যাটারি ও একটি মোটর জব্দ করা হয়।