কিলিয়ান এমবাপ্পে ও নেইমার। ছবি : সংগৃহীত

পিএসজির হয়ে লিগ ওয়ানের নতুন মৌসুমে কিলিয়ান এমবাপ্পে ও নেইমার একে অপরকে যেন ছাড়িয়ে যাওয়ার প্রতিযেগিতায় নেমেছেন। দলের এই দুই তারকার মধ্যে সম্প্রতি কিছু বিতর্কিত ঘটনায় অনেকেই কাছেই মনে হতে পারে সতীর্থ হিসেবে তাঁদের মধ্যে হয়তো সম্পর্কটা মোটেই ভালো নয়। এমনকি পেনাল্টি নেওয়ার ঘটনা নিয়েও দুজনের মধ্যে বিরোধ হতে দেখা গেছে। কিন্তু সব আলোচনাকে পেছনে ফেলে ফরাসি ফরোয়ার্ড এমবাপ্পে স্বীকার করেছেন, নেইমারের সঙ্গে তাঁর যথেষ্ঠ সুসম্পর্ক রয়েছে। খবর বাসসের।

গত মাসে লিগ ওয়ানে মন্টিপিলিয়ারের সঙ্গে ম্যাচে পেনাল্টি মারার ঘটনা নিয়ে নেইমার ও এমবাপ্পে মাঠের মধ্যেই একে অন্যের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়েন। এর আগে ম্যাচের শুরুতে এমবাপ্পে একটি পেনাল্টির সুযোগ নষ্ট করেছিলেন। পরে নেইমার স্পট কিক থেকে গোল করেন। ম্যাচটিতে পিএসজি ৫-২ গোলে জয় পায়। ম্যাচ শেষে বিষয়টি নিয়ে এমবাপ্পে সামাজিক যোগাযোগমাধ্যমেও মন্তব্য করেছেন।

কাল এক সংবাদ সম্মেলনে এমবাপ্পে বলেছেন, ‘আমাদের সম্পর্কটা সব সময় এ রকমই থাকে। এক সময় মনে হতে পারে সম্পর্ক বেশ শীতল, আবার কিছুক্ষণের মধ্যেই তা ঠিক হয়ে যায়। কখনো কখনো তো আমরা একে অপরের ঘনিষ্ঠ বন্ধুও হয়ে উঠি। আবার এমনও হয় একে অন্যের সঙ্গে কথাই বলি না। কিন্তু আমাদের সম্পর্কের মধ্যে সব সময়ই একটা শ্রদ্ধাবোধ কাজ করে। বৈচিত্র্যপূর্ণ চরিত্রের দুজন খেলোয়াড় এক দলে থাকলে এমনটা হওয়াই স্বাভাবিক। কিন্তু আমরা সব সময়ই একে অপরকে সম্মান করি এবং আমাদের হৃদয়ে পিএসজির প্রতি টান রয়েছে।’

ঘরোয়া মৌসুমে এবার দুজনেই এ পর্যন্ত সাতটি করে গোল করেছেন। পিএসজির ফরওয়ার্ড লাইনের আরেক ভরসা লিওনেল মেসি এর মধ্যে ছয়টি গোলে এসিস্ট করেছেন। ছয় লিগ ম্যাচে পিএসজি এ পর্যন্ত করেছে মোট ২৪টি গোল।