পুলিশি হেফাজতে আসামিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

চট্টগ্রাম নগরীতে অনলাইনে জুয়ার সাইটে বিনিয়োগ করে নিঃস্ব হয়ে যান দুই তরুণ। জুয়া খেলার টাকা জোগাতে করেন মোবাইল ফোন চুরি। তবে শেষরক্ষা হয়নি। ধরা পড়তে হয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) খুলশী থানার সদস্যদের হাতে।

শুক্রবার (১১ আগস্ট) রাতে নগরীর টাইগারপাস ও ডবলমুরিং এলাকা থেকে আসামি রাশেদুল ইসলাম ও মঈন উদ্দিন ফয়সালকে গ্রেপ্তার করা হয়।

খুলশী থানা-পুলিশ জানায়, চট্টগ্রামের একটি কলেজে পড়াশোনা করেন রাশেদ ও মঈন। ওয়ানএক্সবেট নামের একটি অনলাইন জুয়ার সাইটে টাকা বিনিয়োগ শুরু করেন তাঁরা। প্রথম দিকে লাভের মুখ দেখলেও পরবর্তী সময়ে সব টাকা হারিয়ে নিঃস্ব হয়ে পড়েন। অনলাইনে জুয়া খেলতে প্রতারণা ও চুরিতে জড়িয়ে পড়েন তাঁরা। এরই অংশ হিসেবে নগরীর বিভিন্ন কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানে যেতেন তাঁরা। এরপর স্টেজের সামনে লোকজনের ছবি তুলে দেওয়ার কথা বলে তাঁদের মোবাইল ফোন নিতেন। এরপর সুযোগ বুঝে কেটে পড়তেন।

খবর পেয়ে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ। এরপর শুক্রবার রাতে নগরীর টাইগারপাস এলাকা থেকে রাশেদকে এবং ডবলমুরিং এলাকা থেকে মঈনকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে খুলশী থানায় মামলা করেছে পুলিশ।