মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে রাজনীতিতে কাউকেই বাধা দেওয়া হচ্ছে না। কিন্তু বিএনপি-জামায়াত আবারও অগ্নিসন্ত্রাসের মাধ্যমে জনগণের সম্পদ ধ্বংস করলে কোনো ছাড় দেওয়া হবে না। বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে আখাউড়া-লাকসাম ডাবল লাইনের উদ্বোধনীতে এসব কথা বলেন সরকারপ্রধান। খবর ইন্ডিপেনডেন্ট অনলাইনের।

এ সময় বিএনপি-জামায়াত জালাও-পোড়াও লুটপাট ছাড়া কিছুই বোঝে না উল্লেখ করে জনগণকে সতর্ক থাকার তাগিদ দেন মাননীয় প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, খালেদা জিয়ার পরিবার বিদেশে মানি লন্ডারিং করে দেশের সম্পদ পাচার করেছে। তারপর এ সম্পদ আওয়ামী লীগ সরকার ফিরিয়ে এনেছে।

এ সময় মাননীয় প্রধানমন্ত্রী আরও বলেন, বিএনপি বিশ্বব্যাংকের পরামর্শে রেলকে অলাভজনক দেখিয়ে বন্ধ করে দেওয়ার পরিকল্পনা করেছিল, কিন্তু আওয়ামী লীগই আবার দেশজুড়ে রেলের উন্নয়ন করছে।

মাননীয় প্রধানমন্ত্রী তাঁর সরকারের নেওয়া নানা উন্নয়নচিত্র তুলে ধরে বলেন, আগামীতে পদ্মা সেতু হয়ে পুরো দক্ষিণাঞ্চলও রেল নেটওয়ার্কের আওতায় আনা হবে। নতুন উদ্বোধন হওয়া লাকসাম-আখাউড়া ৭২ কিলোমিটার ডাবল রেললাইনের ফলে ঢাকা-চট্টগ্রাম রুটে ট্রেন চলাচলে প্রায় ১ ঘণ্টা সময় কমবে বলেও উল্লেখ করেন মাননীয় প্রধানমন্ত্রী।