রাজশাহীতে ডিবির অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার ৩ মাদক কারবারি। ছবি : আরএমপি নিউজ

রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী রুয়েট গেট এলাকায় অভিযান চালিয়ে ৬ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। খবর আরএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন রাজশাহী নগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মো. টিপু (২৭), কাটাখালী থানার সাহাপুর ডুবে পাড়ার শম্পা (৩০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার নাজিরপুর বেজুয়া গ্রামের মো. দুলাল (২৫)।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল বলেন, রোববার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে তাঁর তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে একটি দল মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলেন।

এ সময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজশাহীর মতিহার থানার তালাইমারী রুয়েট গেটের সামনে কয়েকজন মাদক কারবারি গাঁজা কেনা-বেচার জন্য অবস্থান করছেন।

তিনি বলেন, এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম সন্ধ্যা সোয়া ৭টার দিকে উক্ত স্থানে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করেন। এ সময় আসামিদের কাছ থেকে ৬ কেজি গাঁজা জব্দ করা হয়। তাঁদের বিরুদ্ধে মামলা হয়েছে।