আইনশৃঙ্খলা রক্ষায় ডিএমপির বাড্ডা থানায় বিভিন্ন স্টেকহোল্ডারদের সভায় অতিথিরা। ছবি : বাংলাদেশ পুলিশ

চুরি-ছিনতাই প্রতিরোধ, পারিবারিক ও সামাজিক অপরাধ নিয়ন্ত্রণসহ সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় ডিএমপির বাড্ডা থানায় বিভিন্ন স্টেকহোল্ডারদের সঙ্গে Law and Order Coordination Committee (LOCC) সভা অনুষ্ঠিত হয়েছে। গুলশান বিভাগের বাড্ডা থানার উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে সানজি চায়নিজ রেস্টুরেন্টে আইনশৃঙ্খলা-সম্পর্কিত এ সভা হয়। খবর ডিএমপি নিউজের।

সভায় প্রধান অতিথি ছিলেন বাড্ডা জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো. হাসানুজামান মোল্যা। বিশেষ অতিথি ছিলেন গুলশান ট্রাফিক-নর্থ এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ.কে.এম সাজ্জাদুল আলম (পিপিএম), ডিবি-গুলশানের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মাহবুবুল হক সজীব (পিপিএম), বাড্ডা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা ও ট্রাফিক বাড্ডা জোনের সহকারী পুলিশ কমিশনার শুভ কুমার ঘোষ। সভায় সভাপতিত্ব করেন বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী।

গুলশান বিভাগের বাড্ডা থানার উদ্যোগে আইনশৃঙ্খলা-সম্পর্কিত সভা অনুষ্ঠিত হয়। ছবি : বাংলাদেশ পুলিশ

সভায় বাড্ডা থানার অফিসার ইনচার্জ স্বাগত বক্তব্য প্রদান করেন এবং এই সভার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। পরে আগত সম্মানিত সদস্যগণ এই আয়োজনকে স্বাগত জানিয়ে আইনশৃংখলা-সংক্রান্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে দ্রুততম সময়ে সভায় উত্থাপিত বিষয়সমূহ অবগত করে সমস্যাগুলো চিহ্নিত করে সমাধানের চেষ্টা করবেন মর্মে উপস্থিত সবাইকে আশ্বস্ত করেন।

সভায় বক্তব্য দিচ্ছেন আগত সম্মানিত এক সদস্য। ছবি : বাংলাদেশ পুলিশ

সমন্বয় সভায় বাড্ডা থানা আইনশৃঙ্খলা সমন্বয় কমিটির সদস্য, সব ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত নারী কাউন্সিলর, বীর মুক্তিযোদ্ধা, থানা এলাকার গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ, মুসলিম ধর্মীয় প্রতিনিধি খতিব ও ইমাম, মাদ্রাসার প্রিন্সিপাল, হিন্দু খ্রিষ্টান ও বৌদ্ধ বিহারের দায়িত্বশীল প্রতিনিধি, বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি, কলেজের প্রিন্সিপাল, স্কুলের প্রধান শিক্ষক, বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানের নেতা, তৃতীয় লিঙ্গের প্রতিনিধি, বেদে সম্প্রদায়ের নেতা, আফতাবনগর সোসাইটির নেতা, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতা, মানবাধিকারকর্মীরা উপস্থিত ছিলেন।