রাজধানীর গেন্ডারিয়ায় একটি ফাঁকা বাসার দরজা ভেঙে চুরি করার সময় দুজনকে গ্রেপ্তার করেছে গেন্ডারিয়া থানা-পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে গেন্ডারিয়ার ডিস্টিলারি রোডের একটি বাসায় চুরি করার সময় তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মনির হোসেন ও মো. ইব্রাহিম। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে তালা ভাঙার সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। খবর ডিএমপি নিউজের।

গেন্ডারিয়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, গত মঙ্গলবার গেন্ডারিয়ার ডিস্টিলারি রোডের একটি বাড়ির মালিক রাত ১টার দিকে চতুর্থ তলার ফ্ল্যাটের ভেতর শব্দ শুনতে পান। বাড়ির মালিক জানেন, ওই ফ্ল্যাটের ভাড়াটে সপরিবারে গ্রামের বাড়িতে গেছেন। তিনি বিষয়টি গেন্ডারিয়া থানা-পুলিশকে অবহিত করেন। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় থানা-পুলিশের একাধিক টিম। ফ্ল্যাটের দরজা ভেতর থেকে আটকানো ছিল। ডাকাডাকি করলে ভেতর থেকে সাড়াশব্দ না করায় পুলিশ দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। ফ্ল্যাটের ভেতরে প্রবেশ করার পর দেখা যায়, চোরেরা মূল্যবান জিনিসপত্র ও টাকা চুরি করছে। এরপর পুলিশ তাদের গ্রেপ্তার করে।

ওসি বলেন, গ্রেপ্তার ব্যক্তিরা প্রথমে ফাঁকা বাসা রেকি করে। এরপর সুযোগ বুঝে দরজার তালা ভেঙে বাসার ভেতরে ঢুকে মূল্যবান জিনিসপত্র ও টাকা চুরি করে পালিয়ে যায়। ঘটনার দিন তারা ফাঁকা ফ্ল্যাটের মেইন দরজার তালা ভেঙে ভেতরে ঢোকে। গ্রেপ্তার ব্যক্তিদের গেন্ডারিয়া থানায় দায়ের করা মামলায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।