পুলিশের হেফাজতে গ্রেপ্তার তিন ডাকাত। ছবি-সংগৃহীত

মুন্সিগঞ্জের গজারিয়ায় এক ডাকাতির ঘটনায় তিন আন্তজেলা ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই ডাকাতির ঘটনায় লুন্ঠিত একটি স্বর্ণের চেইন, একটি আইফোন এবং একটি সিম্ফনি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গতকাল দুপুরে পুলিশ সুপারের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে জানানো হয়, ২৫ জুন ডাকাত মো. শরীফ সরকারকে (২৬) নারায়ণগঞ্জ জেলার দক্ষিণ কাঁচপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাত মো. রানা (২৬) ও মো. সাজেদ আলমকে (২১) গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে মুন্সিগঞ্জ‌ের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অপস্ অ্যান্ড ক্রাইম মোহাম্মদ বদিউজ্জামান জানান, গত বছরের ৮ ডিসেম্বর রাত ৩টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া ফরাজিকান্দি গ্রামের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেগঘনা-গোমতি সেতুর ওপর ৬/৭ জন সংঘবদ্ধ ডাকাত দল এ ডাকাতি করে।

সংবাদ সম্মেলনের আরও জানানো হয়, ডাকাতদেরকে জিজ্ঞাসাবাদে তাঁরা আন্তজেলা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানান। তাঁরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উবারচালক সেজে যেসব গাড়িতে প্রবাসীরা যাতায়াত করেন, ওই সব গাড়ি টার্গেট করে ডাকাতির ঘটনা ঘটিয়ে থাকেন। ইতোমধ্যে তাঁরা একাধিকবার গ্রেপ্তারও হয়েছেন। তাঁদের নামে বিভিন্ন‌ জেলায় একাধিক ডাকাতির মামলা রয়েছে। সূত্র: দৈনিক আমার কথা