রংপুর সদরে ৫০০ ইয়াবা বড়িসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার দক্ষিণ মোমিনপুর থেকে একটি মোটরসাইকেল তল্লাশি করে এই ইয়াবা উদ্ধার করে সদর কোতোয়ালি থানার পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। খবর ঢাকা পোস্টের।

গ্রেপ্তার দুজন হলেন রংপুর নগরীর পার্বতীপুরের মাহাতাব উদ্দিনের ছেলে নুর হক ও একই নগরীর ফড়িয়াটারীর মগর আলীর ছেলে মোকছেদ আলী।

রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার দক্ষিণ মোমিনপুর সড়কসংলগ্ন জেএফবি ভাটার পাশে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় একটি মোটরসাইকেলে থাকা আরোহীদের গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে তাদের তল্লাশি করে লুকিয়ে রাখা ৫০০ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক কারবারের অভিযোগে মোটরসাইকেল আরোহী নুর ও মোকছেদকে আটক করা হয়।

এএসপি আশরাফুল আলম পলাশ বলেন, গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তাঁদের বিরুদ্ধে মাদক কারবারের অভিযোগে ফেব্রুয়ারি মাসে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের হয়।