বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি (শিল্পাঞ্চল পুলিশ হেডকোয়ার্টার্স) ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার)। ছবি: বাংলাদেশ পুলিশ

বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। অতিরিক্ত আইজিপি (শিল্পাঞ্চল পুলিশ হেডকোয়ার্টার্স) ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার)-এর সভাপতিত্বে পুলিশ স্টাফ কলেজের সম্মেলন কক্ষে ১৪ অক্টোবর (বৃহস্পতিবার) এই সভা হয়।

সংশ্লিষ্ট সূত্র বলেছে, বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের ২০২১-২২ অর্থবছরের নতুন কার্যনির্বাহী কমিটির অভিষেক ও দায়িত্ব গ্রহণ, বিসিবি আয়োজিত ঢাকা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের প্রস্তুতি, আইজিপি কাপ টুর্নামেন্ট আয়োজন, বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের (পুরুষ ও নারী) জন্য কোচ নিয়োগ, মানসম্পন্ন ও দক্ষ নতুন খেলোয়াড় অন্তর্ভুক্তিকরণ, কর্মপরিকল্পনা প্রণয়ন, বাজেটসহ বিবিধি বিষয়ে আলোচনা, প্রস্তাবনা ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় অতিরিক্ত আইজিপি (শিল্পাঞ্চল পুলিশ হেডকোয়ার্টার্স) ও বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের সভাপতি মো. শফিকুল ইসলাম নতুন কার্যনির্বাহী কমিটির সব সদস্যকে শুভেচ্ছা জানান এবং ক্রিকেটের সামগ্রিক উন্নয়নের জন্য কমিটির আন্তরিক সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, ক্রিকেট ক্লাবের সার্বিক উন্নয়নের স্বার্থে পূর্বের ও বর্তমান কমিটি অনেকগুলো যুগোপযোগী ও বাস্তবমুখী পরিকল্পনা গ্রহণ করেছে এবং ইতিমধ্যেই তা বাস্তবায়ন শুরু হয়েছে। এগুলোর সম্পূর্ণ ও পূর্ণাঙ্গ বাস্তবায়ন হলে বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাব বাংলাদেশ ক্রিকেটের সামগ্রিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার); ডিআইজি, পুলিশ স্টাফ কলেজ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার (পিওএম); পরিচালক (প্রশাসন ও অর্থ), পুলিশ স্টাফ কলেজ, ৫ এপিবিএনের অধিনায়ক, এআইজি (ক্রাইম-ইস্ট), বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্স, ডিএমপির উপ-পুলিশ কমিশনার (মিরপুর বিভাগ), উপ-পুলিশ কমিশনারসহ (উত্তরা বিভাগ) বাংলাদেশ পুলিশ ক্রিকেট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও পুলিশের বিভিন্ন ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।