জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল পেয়ে ছিনতাই হওয়া মালবাহী ট্রাক উদ্ধার করেছে নরসিংদী সদর থানা-পুলিশ। পরে মালামালসহ ট্রাকটি ভুক্তভোগীর কাছে হস্তান্তর করা হয়। জাতীয় জরুরি সেবার পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার (২৭ মার্চ) ভোরের দিকে মহসিন নামের এক ব্যক্তি ৯৯৯ নম্বরে কল করে জানান, ঢাকার সেগুনবাগিচা থেকে একটি মিনিট্রাকে আসবাব নিয়ে গ্রামের বাড়ি নরসিংদীর মনোহরদী যাচ্ছিলেন তিনি। নরসিংদী সদরের পালমারি এলাকায় পৌঁছলে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরি করে মিনিট্রাকটি থামিয়ে দেয় কয়েকজন দুর্বৃত্ত। পরে টাকা, মালামালসহ মিনিট্রাকটি ছিনতাই করে পালিয়ে যায়। ভুক্তভোগীর কাছে একটি মোবাইল ফোন লুকানো অবস্থায় ছিল। সেই ফোন দিয়ে কল করে তিনি পুলিশের সাহায্য চান।

জাতীয় জরুরি সেবার পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি নরসিংদী সদর থানায় জানানো হয়। খবর পেয়ে নরসিংদী সদর থানা-পুলিশের একটি দল ছিনতাই হওয়া ট্রাকের অবস্থান শনাক্তের পর ধাওয়া করে। একপর্যায়ে ছিনতাইকারীরা নরসিংদীর পাঁচদোনা এলাকায় রাস্তার পাশে মিনিট্রাকটি রেখে পালিয়ে যায়। পরে মালামালসহ মিনিট্রাকটি উদ্ধার করে ভুক্তভোগীর কাছে হস্তান্তর করা হয়।

নরসিংদী সদর থানার এসআই জয় বণিক জানান, ছিনতাইকারীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।