জব্দ করা গাঁজা। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর মোহাম্মদপুর থেকে গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা গুলশান বিভাগ (ডিবি)।

সোমবার (২৮ মার্চ) রাত ৯টার দিকে মোহাম্মদপুর বেড়িবাঁধ চৌরাস্তা মোড় থেকে গাঁজাসহ তাঁদেরকে গ্রেপ্তার করে গোয়েন্দা ক্যান্টনমেন্ট জোনাল টিম। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার আসামিরা হলেন মিঠুন হোসেন, আবুল হাশেম ও মো. আক্তার হোসেন।

গোয়েন্দা গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এস এম রেজাউল হক বলেন, মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় তথ্য আসে, কিছু মাদক কারবারি ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যানে মোহাম্মদপুর বছিলার দিকে আসছেন। এমন তথ্যের ভিত্তিতে মোহাম্মদপুর বেড়িবাঁধ চৌরাস্তা মোড় মেসার্স দেওয়ান পাইপ দোকানের সামনে অবস্থান নেয় পুলিশ।

তিনি বলেন, পিকআপটি উক্ত স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে পালানোর সময় তাঁদের গ্রেপ্তার করা হয়। ওই পিকআপ ভ্যান থেকে ৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

জব্দ করা পিকআপ ভ্যান। ছবি : ডিএমপি নিউজ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রির জন্য নিয়ে আসছিলেন।

মোহাম্মদপুর থানায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা।