৪১তম বিসিএসে সুপারিশপ্রাপ্তদের সঙ্গে কুড়িগ্রাম জেলা পুলিশের মতবিনিময় অনুষ্ঠানের খণ্ডচিত্র। কোলাজ: পুলিশ নিউজ

৪১তম বিসিএসে পিএসসি সুপারিশকৃতদের সঙ্গে মতবিনিময় সভা করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ।

কুড়িগ্রামের পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলা থেকে ৪১তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সঙ্গে এ মতবিনিময় হয়।

জেলা পুলিশ সুপার (এসপি) আল আসাদ মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবীসহ কুড়িগ্রাম জেলায় পিএসসি সুপারিশকৃত ৪১তম বিসিএসের প্রার্থীরা।

সভার শুরুতেই নবাগত বিসিএস কর্মকর্তাদের কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসপি পিএসসি সুপারিশপ্রাপ্তদের অধ্যবসায়, পরিশ্রম ও মা-বাবার অবদানের বিষয়গুলো শোনেন এবং সদাশয় সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে আরও ত্বরান্বিত করতে এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ‘স্মার্ট বাংলাদেশ ২০৪১’ রূপকল্প বাস্তবায়নের লক্ষ্যে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার প্রেরণা ও প্রেষণা দেন।

পিএসসি সুপারিশপ্রাপ্ত ৪১তম বিসিএসে সব সদস্যের হাতে জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষ থেকে ‘মুক্তিযুদ্ধের প্রথম প্রতিরোধ’ বইটি উপহার হিসেবে তুলে দেন পুলিশ সুপারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।