যশোর ডিবি পুলিশের হেফাজতে গ্রেপ্তার ৩ ছিনতাইকারী। ছবি: বাংলাদেশ পুলিশ

যশোরের কোতোয়ালি থানা এলাকায় ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। এ সময় গ্রেপ্তার ব্যক্তিদের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গত ৭ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোর সদর উপজেলারর ছাতিয়ানতলার চুড়ামনকাঠি থেকে বাদিয়াটোলাগামী সড়কসংলগ্ন বড়বিলকান্দা মাঠে ইমরান হোসেন নামে এক ইজিবাইক চালককে গলায় চাকু ঠেকিয়ে জখম ও হাত-পা বেঁধে ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় তিনজন ছিনতাইকারী। পরে স্থানীয় লোকজন ইমরানকে উদ্ধার করে যশোর হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) রুপন কুমার সরকারের নির্দেশে এসআই শফি আহমেদ রিয়েল ও শামীম আহমেদের সমন্বয়ে একটি টিম বুধবার (৮ নভেম্বর) বেলা ৩টার দিকে অভিযান চালিয়ে কালীগঞ্জ উপজেলার সাতগাছিয়া থেকে ছিনতাইকারী চক্রের ওই ৩ সদস্যকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ছিনতাইকারীরা হলেন ভরসা, শামীম হোসেন ও আকাশ। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ইজিবাইকসহ চাকু, রক্তাক্ত সেন্ডেল, ছেড়া গামছা ও কাপড়ের অংশবিশেষ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ইমরান বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা করেন।