জব্দ করা ফেনসিডিল। ছবি : ডিএমপি নিউজ

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৩৬০ বোতল ফেনসিডিলসহ দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ (ডিবি)। তাঁরা হলেন মো. শরীফ ও মো. ইউনুস ওরফে সিহাব।

সোমবার (১৮ জুলাই) রাত ৮টা ৪০ মিনিটের দিকে যাত্রাবাড়ী থানার উত্তর দনিয়া এলাকায় অভিযান চালিয়ে তাঁদের ফেনসিডিলসহ গ্রেপ্তার করে গোয়েন্দা মিরপুর বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধারকারী দল। খবর ডিএমপি নিউজের।

অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা মিরপুর বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. আশরাফুল ইসলাম বলেন, দুজন মাদক কারবারি যাত্রাবাড়ী থানার উত্তর দনিয়া ‘গোল্ডেন ডোর অ্যান্ড ফার্নিসার্সের সামনে ফেনসিডিল বিক্রি করছেন বলে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালানোর সময় শরীফ ও সিহাবকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তাঁদের কাছ থেকে ৩৬০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেপ্তার আসামিরা কুমিল্লা থেকে ফেনসিডিল এনে ঢাকার বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। গ্রেপ্তার আসামিদের নামে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।