রাজধানীর হাজারীবাগ থানা এলাকা থেকে দুটি চোরাই মোটরসাইকেলসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা উত্তরা বিভাগ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তার ব্যক্তির নাম মো. পলাশ ফরাজী। তাঁর কাছ থেকে দুটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পলাশ মোটরসাইকেল দুটি চুরির কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তাঁর বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা করা হয়েছে। চোরাই মোটরসাইকেলের একটির রেজিস্ট্রেশন নং-হবিগঞ্জ-হ-১১-০১১০ বলে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে গোয়েন্দা উত্তরা বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমান বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, হাজারীবাগ থানার বছিলা ব্রিজের দক্ষিণ পাশে চোরাই মোটরসাইকেল বিক্রির উদ্দেশ্যে কিছু ব্যক্তি অবস্থান করছে। এরই ধারাবাহিকতায় ওই দিন বিকেল ৫টা ৩৫ মিনিটে ওই এলাকায় অভিযান চালিয়ে দুটি চোরাই মোটরসাইকেলসহ পলাশকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার কাজী শফিকুল আলম, বিপিএম-সেবা এর নির্দেশনায়, অতিরিক্ত উপপুলিশ কমিশনার আছমা আরা জাহানের সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার হাবিবুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।