হবিগঞ্জে আত্মস্যাৎ করা টাইলসসহ গ্রেপ্তার দুজন।

জেলা পুলিশ, হবিগঞ্জ এর অভিযানে ট্রাক চালক কর্তৃক আত্মস্যাৎকৃত টাইলস্ উদ্ধার ; ব্যবহৃত ট্রাকসহ আটক-০২।

হবিগঞ্জ জেলা পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে আত্মসাৎ করা টাইলস উদ্ধার করেছে। এ সময় দুজনকে আটক করা হয়।

জানা গেছে, মাধবপুর থানা এলাকার বিএইচএল সিরামিক্স কোম্পানি লিঃ থেকে গত ১০ মার্চ রাত অনুমানিক সাড়ে ১০টায় ফেনী ড-১১-০৭৩৫ এর চালক আলী হোসেন ওরফে মো. অনিক (২৮) এবং হেলপার মো. রিয়াদ (২০) চালান মোতাবেক ৪০০ কার্টন টাইলস্, যার মূল্য-৩ লাখ ৬৭ হাজার ৭৬৫ টাকা, ট্রাকে লোড করে কুমিল্লার দেবিদ্বার বাজারের উদ্দেশ্যে রওয়ানা করেন। পরদিন ১১ মার্চ বেলা ১১ টার দিকে গাড়ীচালক আলী হোসেনের সাথে বিএইচএল কোম্পানির লোক যোগাযোগ করলে তিনি জানান গাড়ীর চাকা পাংচার হয়ে গেছে। বর্তমানে তিনি মুরাদনগর থানাধীন কোম্পানীগঞ্জ এলাকায় আছেন। পরে তার ফোন কোম্পানির লোকজন বন্ধ পায় এবং মালামালো যথাস্থানে পৌঁছেনি।

এ ব্যাপারে গত ১৭ মার্চ কোম্পানির লোকজন থানায় মামলা করলে হবিগঞ্জ জেলার পুলিশ সুপার এস এম মুরাদ আলির দিক নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ মাধবপুরের নেতৃত্বে মাধবপুর থানা পুলিশ ফেনী সদর থানা থেকে অভিযান পরিচালনা করে গত ১৯ মার্চ আসামিদের ব্যবহৃত ট্রাক ফেনী ড-১১-০৭৩৫ আটক করেন এবং গত ২০ মার্চ ফেনী এলাকা থেকে ট্রাক চালক ও হেলপারকে গ্রেপ্তার করেন । পরে তাদের স্বীকারোক্তিতে কুমিল্লা চৌদ্দগ্রাম থানা এলাকা থেকে আত্মসাৎ করা ৪০০ কার্টন টাইলস্ আসামিদের হেফাজত থেকে উদ্ধার করে জব্দ করেন ।

গত ২১ মার্চ আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

আসামী মো. রিয়াদ (২০) আদালতে নিজেদের দোষ স্বীকার করে ঘটনার বর্ণনা দিয়ে কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি দেন।