ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পিকআপ-ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন। আজ শনিবার ভোরে উপজেলার শাহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর আজকের পত্রিকার।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকানাদি গ্রামের আব্দুল হান্নানের ছেলে প্রবাসী আ. সালাম মিয়া( ৩৫), সিয়াব মিয়া(১৩), সাফিয়া বেগম (২০), সাফিয়া বেগমের এক বছরের সন্তান হাবিবা জান্নাত ও দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাদির আলী (৩৫)। আহতরা হলেন, রাজু মিয়া ও নূর ইসলাম। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে বিদেশফেরত যাত্রী নিয়ে মৌলভীবাজারে যাচ্ছিল একটি মাইক্রোবাস। পথে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বালুবোঝাই ট্রাক ও পিকআপের সঙ্গে মাইক্রোবাসটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুজন মারা যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সিলেটে পাঠিয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।