রাজধানীতে খুনের ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে মূল আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)মুগদা থানা–পুলিশ। খবর ডিএমপি নিউজের।

গ্রেপ্তারকৃতরা হলেন মো. রিপন, মো. খোকন, মো. মোস্তফা ও খুকি। খুন হওয়া ওই ব্যক্তির নাম নাসির।

মামলার এজাহারের বরাত দিয়ে ডিএমপির মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)প্রলয় কুমার সাহা বলেন, নাসির পবিত্র ঈদুল আজহায় কসাইয়ের কাজে সাহায্য করেছিলেন মোস্তাক ফকির বাঘা নামের এক ব্যক্তিকে। গত ২৫ আগস্ট (বুধবার) রাতে উত্তর মুগদায় মোস্তাকের কাছে পারিশ্রমিকের টাকা চাইতে যান নাসির।এ সময় তাঁর সঙ্গে মোস্তাক, রিপন, খোকন, মোস্তফা, খুকি ও শামীমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোস্তাকের নির্দেশে রিপন ধারালো অস্ত্র দিয়ে নাসিরকে পেছন থেকে আঘাত করেন। গ্রীন রোডের ইউনি হেলফ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬ আগস্ট (বৃহস্পতিবার) সকালে তিনি মারা যান।

ওসি প্রলয় কুমার সাহা আরও বলেন, এ ঘটনায় মোস্তাক ফকির বাঘা, রিপন, খোকন, মোস্তফা, খুকি ও শামীমের বিরুদ্ধে ২৬ আগস্ট (বৃহস্পতিবার)মুগদা থানায় মামলা করেন নাসিরের স্ত্রী।

ডিএমপির সবুজবাগ জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার শাহ আলম মো. আখতারুল ইসলাম বলেন, ২৬ আগস্ট রাজধানীর বিভিন্ন এলাকা থেকে মূল অভিযুক্ত রিপনসহ চার আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুই আসামীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।