সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তারা। ছবি: পুলিশ নিউজ

সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহর সভাপতিত্বে সুনামগঞ্জ জেলা পুলিশ লাইনস মিলনায়তনে এ সভা হয়।

কল্যাণ সভা সঞ্চালনা করেন জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধর। সভায় পুলিশ সুপার উপস্থিত অফিসার-ফোর্সদের বিভিন্ন সমস্যা ও প্রস্তাব মনোযোগ দিয়ে শোনেন এবং উত্থাপিত সমস্যা সমাধানে সংশ্লিষ্টদের পদক্ষেপ গ্রহণের নির্দেশনা দেন।

সভায় অক্টোবর মাসে অস্ত্র উদ্ধার, মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার, চোরাচালান পণ্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিলের জন্য বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের অর্থ পুরস্কার দেওয়া হয়।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) শহিদুল হক মুন্সী, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) মো. নাসিম উদ্দিনসহ সব থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সরা উপস্থিত ছিলেন।

সভা শেষে বেলা পৌনে একটার দিকে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলার পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস।

অপরাধ পর্যালোচনা সভায় অক্টোবর মাসে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং গুরুত্বপূর্ণ মামলাগুলোর অগ্রগতি পর্যালোচনা করা হয়। এতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সব থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।