সুনামগঞ্জ জেলা পুলিশের কল্যাণ সভার খণ্ডচিত্র। ছবি : বাংলাদেশ পুলিশ

সুনামগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা রোববার (৫ মে) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশ লাইনস মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্ পিপিএম।

সভায় জেলা পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের নির্দেশ দেন পুলিশ সুপার। এপ্রিল মাসে ধর্ষণ ও হত্যা মামলার রহস্য উদ্ঘাটন, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং দুটি ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটনের জন্য বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের পুরস্কার দেওয়া হয়।

জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুভাশীষ ধরের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু সাঈদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রাজন কুমার দাস, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) রণজয় চন্দ্র মল্লিক, সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) মো. নাসিম উদ্দিন, সব থানার ওসি এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ।

বেলা ২টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে এপ্রিল মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোহাম্মদ এহ্সান শাহ্ পিপিএম।
সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি এবং গুরুত্বপূর্ণ মামলার অগ্রগতি পর্যালোচনা করা হয়। জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সব থানার ওসি ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ এ সময় উপস্থিত ছিলেন।