সিলেট রেঞ্জ পুলিশের বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএমকে নাগরিক বিদায় সংবর্ধনা দিয়েছে মৌলভীবাজার পৌরসভা।

আজ ২২ ফেব্রুয়ারি বেলা সাড়ে ১১টায় মৌলভীবাজার পৌর জন মিলন কেন্দ্রে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিন মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, সাবেক অতিরিক্ত সচিব বনমালী ভৌমিক, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য নেছার আহমদ বিদায়ী ডিআইজি মহোদয়ের দীর্ঘ দিনের কাজের প্রশংসা করেন। সিলেট রেঞ্জের ডিআইজি হিসেবে মৌলভীবাজার জেলায় তার বিভিন্ন কর্ম সবাই মনে রাখবে বলে তিনি তার বক্তব্যে বলেন।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ  জাকারিয়া, বিদায়ী ডিআইজি মফিজ উদ্দিন আহমেদের সাথে তার কাজের অভিজ্ঞতা বর্ণনা করেন। পুলিশ সুপার মৌলভীবাজার জেলা পুলিশ তথা মৌলভীবাজারবাসীর উন্নয়ন ও সেবা প্রদানের জন্য ডিআইজি মহোদয়ের বিভিন্ন কর্মপরিকল্পনা এবং তা বাস্তবায়নে তার অবদান সম্পর্কে আলোকপাত করেন।

বিদায়ী ডিআইজি তার বক্তব্যে এই বিদায় সংবর্ধনা আয়োজনের জন্য মৌলভীবাজারবাসীকে ধন্যবাদ জানান। মৌলভীবাজার জেলা পুলিশের মাধ্যমে জেলার সাধারণ মানুষকে সেবা প্রদানে বিভিন্ন প্রতিষ্ঠানের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি তার কর্মজীবনে সিলেট রেঞ্জের এই ৩৩ মাসকে শ্রেষ্ঠ বলে উল্লেখ করেন।

অনুষ্ঠানে বিদায়ী ডিআইজি সিলেট রেঞ্জে তার কাজের অভিজ্ঞতা নিয়ে স্বরচিত একটি কবিতা আবৃত্তি করে শোনান।

অনুষ্ঠানের সভাপতি এবং আয়োজক মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান তার বক্তব্যে মৌলভীবাজার পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কাজে, বিশেষ করে মৌলভীবাজার পৌরসভার আধুনিকায়ন ও সড়ক ব্যবস্থাপনা বিষয়ে বিদায়ী ডিআইজির অবদানের কথা তুলে ধরেন।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী ডিআইজিকে মৌলভীবাজারবাসীর পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, মৌলভীবাজার পৌরসভার কাউন্সিলর বৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং জেলার প্রিন্ট, অনলাইন এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সকালে ডিআইজি মহোদয় মৌলভীবাজার সার্কিট হাউসে এসে পৌঁছালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া তাকে স্বাগত জানান।

এরপর জেলা পুলিশের একটি চৌকস দল সম্মানিত ডিআইজি মহোদয়কে সালাম প্রদান করেন।