টু্র্নামেন্টের বিজয়ী ও রানারআপ খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, এসএমপি কমিশনার মো. জাকির হোসেন খান পিপিএম, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সৈয়দ হারুন অর রশীদ ও সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেটে এসপি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে ওপেন সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয়েছেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। এ ছাড়া ওপেন ডাবলসে রানারআপ হয়েছে জেলা পুলিশ। জুনিয়র অফিসার ডাবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ওসমানীনগর থানা-পুলিশ দল।

টুর্নামেন্টের ফাইনাল পর্বের একটি মুহূর্ত। ছবি: বাংলাদেশ পুলিশ

সিলেট জেলা পুলিশ লাইনসে ব্যাডমিন্টন ইনডোর গ্রাউন্ডে ৩১ জানুয়ারি (বুধবার) ‘এসপি কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের’ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কমিশনার মো. জাকির হোসেন খান পিপিএম এবং সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এঅ্যান্ডএফ) সৈয়দ হারুন অর রশীদ।

বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথি ও সিলেটের পুলিশ সুপার। ছবি: বাংলাদেশ পুলিশ

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে পুরস্কারসহ কাপ তুলে দেন প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং পুলিশ সুপার।

টুর্নামেন্টের ফাইনালে ওপেন সিঙ্গেলে চ্যাম্পিয়ন হন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম। রানারআপ হন সিলেট স্টেশন ক্লাবের অংশগ্রহণকারী। ওপেন ডাবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দল। রানারআপ হয় সিলেট জেলা পুলিশ। ওপেন ডাবলসে সিলেট জেলা পুলিশ দলে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম ও ডিবি ইন্সপেক্টর ইকবাল হোসেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরীকে স্মারক হিসেবে ক্রেস্ট উপহার দেওয়া হয়। ছবি: বাংলাদেশ পুলিশ

জুনিয়র অফিসার ডাবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ওসমানীনগর থানা-পুলিশ দল। রানারআপ হয়েছে সিলেট জেলা পুলিশ লাইনস দল।